মাঘের এই হিমেল হাওয়া ও কনকনে শীতে উত্তরবঙ্গের শীতপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয়ে বাংলাদেশ ছাত্রলীগের ধারাবাহিক শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে ঠাকুরগাঁও জেলায় কর্মসূচি পালন করা হয়।

আজ (৪ফেব্রুয়ারী) জেলা পরিষদ অডিটোরিয়ামে ঠাকুরগাঁওয়ে প্রায় ৩ শতাধিক অসহায়-দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন , ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, মাহাবুবুল রহমান বাবলু, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপক কুমার রায়, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার , ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক, ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকসেদুর রহমান বাবু, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন মনন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সাজ্জাদ হোসেন সহ ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নেতা কর্মীরা ।

এসময় প্রায় ৩শতাধিক অসহায়, ছিন্নমূল, গরিব ও দুস্থ মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়। শীত বস্ত্র (কম্বল) পেয়ে গরিব ও দুস্থ অসহায় মানুষগুলো সন্তুষ্টি প্রকাশ করেন।